একটি চিঠি মিলতো তখন দিন-সপ্তাহ-মাস ঘুরে, প্রত্যুত্তর আসবে কবে ভাবতে হতো প্রতি ভোরে। নানা সুখ দুঃখের 'পরে হয়ত চক্ষু অশ্রুতে ভরে! অপেক্ষাতে থাকতো শুধু একটি চিঠি একটি পাতার, প্রেম রবে সেই চিঠিতে হাজারো আলাপ চারিতার। এই চিঠিতে ভালোবাসার জল উপচে পড়বে পাতাই, যত্নে থাকবে শব্দলিপি হাজারো আলাপ-চারিতাই।
চিঠির দিবস আজ আর নেই প্রযুক্তিতে জব্দ সবাই, নিতান্তই হচ্ছে তারা ডিজিটাল প্রেমে সচ্ছ জবাই। আখি জলে চোখ ভিজে না, অন্য জলে হয় দিওয়ানা! ভালোবাসা এখন নামে, কাজে হয়ত পুতুল খেলা, নিঃস্বার্থ প্রেম নেই, এইতো প্রত্যাবর্তনের নতুন ভেলা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কবি এবং হিমু
চিঠি লিখার মজাটাই অন্যরকম ছিল।তারপর সেই চিঠিটা কি করে পৌঁছাতে হবে তা নিয়ে কতো প্লান।তিন-চার দিন হয়ে গেল এখন উত্তর আসে না কেন।চিঠিটা কি ঠিক মতো পেয়েছে?নাকি অন্য হাতে গিয়ে পড়লো?কতো চিন্তা।আহহহহ কি দিনগুলোই না ছিল
কাজী জাহাঙ্গীর
লেখার ধরন দেখে মনে হচ্ছে জয় দা ছন্দ কবিতা লিখতে চেয়েছেন, কিনতু মাত্রা গুলু হিসাব মানতে চায়না তাইনা,দু'জন মুরব্বী সাধুবাদ দিয়েছেন সুতরাং আমি কোন নস্যি, তবে বানানের ব্যাপরটা একটু দেখতে হবে, পাতাই/পাতায়, আলাপ চারিতাই/আলাপ চারিতায় এই আারকি, আমি একটু ছন্দ পাগল মানুষ যারা ছন্দ নিয়ে কাজ করেন তাদের জন্য একটু বেশী শুভেচ্ছা,সবার জন্য শুভ কামনা।
নাজমুছ - ছায়াদাত ( সবুজ )
বেসি বেসি কবিতা পড়ুন ভাল লেখকের । আর কবিতার বিসয় বস্তু সম্পরকে আগে ভাল করে ভাবুন , তারপর লিখুন , তাই বলে মনে করবেন না এই টা ভাল হয়নি । অনেক ভাল হয়েছে । সুভকামনা ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।